আল্লু অর্জুন বিষ্ণু মাঞ্চু এবং কাজল আগরওয়ালের ‘মোসাগাল্লু’ ছবির টিজার প্রকাশ করলেন

Related Articles

মোসাগাল্লুর টিজার আজ প্রকাশিত হয়েছে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বিষ্ণু মাঞ্চু, সুনীল শেঠি এবং কাজল আগরওয়াল।

জনপ্রিয় অভিনেতা অল্লু অর্জুন তাঁর টুইটারে বিষ্ণু মাঞ্চু এবং কাজল আগরওয়ালের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র মোসাগাল্লুর টিজার প্রকাশের জন্য গিয়েছিলেন। গত বছর, বিষ্ণু মাঞ্চুর ৩ birthday তম জন্মদিন উপলক্ষে নির্মাতারা ছবির প্রথম লুক পোস্টার উন্মোচন করেছেন। জেফরি জি চিন দ্বারা পরিচালিত, মোসাগাল্লু সমগ্র বিশ্বের কেড়েছে এমন বৃহত্তম আইটি কেলেঙ্কারির উপর ভিত্তি করে।

শনিবার 30-সেকেন্ড দীর্ঘ একটি টিজার প্রকাশিত হয়েছে আল্লু অর্জুন দ্বারা। তিনি টিজারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “এখানে # মোসাগল্লুতে কেলেঙ্কারির আকারের এক ঝলক। আমার ছেলেবেলার বন্ধু এবং স্কুলের সহপাঠী @ বিজনুমানছু এবং আমার প্রিয় @ এমএসকেজালআগ্রওয়ার শুভেচ্ছা। দির, প্রোড এবং পুরো টিমের জন্য শুভকামনা । এখানে আমরা যাচ্ছি। # মোসাগল্লুটিসর (sic) ”

টিজারটি শুরু হয়েছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে গণমাধ্যমকে সম্বোধন করে ভারতের সবচেয়ে বড় আইটি কেলেঙ্কারির অপরাধীদের সতর্ক করে যা আমেরিকা যুক্তরাষ্ট্রকে নাড়া দিয়েছে। “আমরা আপনাকে খুঁজে পাব। আমরা আপনাকে নির্মূল করব। ট্রাম্প বলেছেন, “আমি যেই পদক্ষেপ নেওয়া দরকার তা নিতে প্রস্তুত এবং প্রস্তুত।
Merchant Navt Job
আমরা পরে কাজল আগরওয়াল এবং বিষ্ণু মাঞ্চুর সাথে পরিচয় করিয়েছি যারা কেলেঙ্কারির পিছনে মাস্টারমাইন্ডস।

বিষ্ণু মাঞ্চু এবং এভিএ এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ছবিটি ২০২০ গ্রীষ্মে পর্দার হিট হওয়ার কথা ছিল। তবে, করোনাভাইরাস মহামারী উপন্যাসের কারণে চলচ্চিত্রটির মুক্তি স্থগিত করতে হয়েছিল। ছবিটির মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি।
মোসাগাল্লুর নির্মাতারা এটি তামিল, তেলেগু, কান্নাদা, মালায়ালাম এবং হিন্দি সহ পাঁচটি ভাষায় মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন। বলিউড তারকা সুনীল শেঠিও এই প্রকল্পের একটি অংশ। চলচ্চিত্রটির সংগীত স্যাম সিএস দ্বারা সুরক্ষিত করা হয়েছে, তখন হলিউডের চিত্রনাট্যকার শেল্ডন চাউ ক্যামেরাটি পরিচালনা করছেন।

ছবিটি বিষ্ণু মাঞ্চু এবং এভিএ এন্টারটেইনমেন্টের মাধ্যমে ব্যাংককৃত।

More on this topic

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Advertisment

Popular stories

স্বাস্থ্য সাথী: বেসরকারি হাসপাতালগুলি বাংলার সরকারকে স্বাস্থ্য প্রকল্পের হার পর্যালোচনা করার আহ্বান জানিয়েছে

সরকার এই প্রকল্পের নাম তালিকাভুক্ত করতে শুরু করার সাথে সাথে বেসরকারী হাসপাতালগুলি তাদের আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে এবং বড় আকারের রোগীদের প্রত্যাখ্যান...

SSC CHSL ২০২০ তে স্থায়ী শূন্যপদ ঘোষণা, ১৫ ডিসেম্বরের আগে ৪ কে-র পোস্টের জন্য আবেদন করুন

এসএসসি সিএইচএসএল ২০২০: স্টাফ সিলেকশন কমিশন সম্মিলিত উচ্চ মাধ্যমিক স্তর (সিএইচএসএল) ২০২০ সালের শূন্যপদের স্থাবর তালিকা ঘোষণা করেছে। এ বছর মোট 4726 টি শূন্যপদ...

করোনার পরে আসলো “ব্রুসেলোসিস” যেটা আরো মারাত্মক বিস্তারিত জানুন –

এখানে কেন ভারতীয় ডাক্তার এবং গবেষকরা ব্রুসেলোসিসকে গুরুত্ব সহকারে দেখতে হবে এবং খুব দেরী হওয়ার আগে পরীক্ষা শুরু করা উচিত। ভারত বর্তমানে করোনাভাইরাস প্রভাবের মধ্যে পড়ে এবং...