7000mAh ব্যাটারী সঙ্গে SAMSUNG এর নতুন ফোন M51 লঞ্চ হতে চলেছে ভারতে

Related Articles

SAMSUNG GALAXY M51 চালু করার প্রস্তুতি নিচ্ছে । ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে ফোনটিতে 1080 x 2340 পিক্সেলের রেজোলিউশন সহ একটি বড় 6.67-ইঞ্চি AMOLED স্ক্রিন প্রদর্শিত হবে। এছাড়াও, স্মার্টফোনটিতে কর্নিং গরিলা গ্লাসের স্ক্রিন সুরক্ষা থাকবে।

Samsung galaxy-m51

SAMSUNG GALAXY M51 একটি ডুয়াল সিম ফোন ই যা একটি স্ন্যাপড্রাগন 730 প্রসেসরের সাথে সজ্জিত করা হবে যাতে ব্যবহারকারী একটি নিরবচ্ছিন্ন পারফরম্যান্স উপভোগ করতে পারেন। এগুলি ছাড়াও মোবাইলটি অ্যান্ড্রয়েড 10 ওএসের ভিত্তিতে ওয়ান ইউআইতে চলবে। এছাড়াও গ্যালাক্সি এম 51 দুটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে, যেমন 6 জিবি র‌্যাম + 128 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ এবং 8 জিবি র‌্যাম + 128 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ। একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনের অভ্যন্তরীণ স্টোরেজটি বাড়ানো যেতে পারে।

অপটিক্স সম্পর্কে কথা বলতে বলতে, SAMSUNG GALAXY M51 অটোফোকাস সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ নিয়ে আসে বলে জানা গেছে। এফ / 2.0 অ্যাপারচার সহ একটি 64 এমপি প্রাথমিক সেন্সর, এফ / 2.2 অ্যাপারচার সহ 12 এমপি আল্ট্রাওয়াইড এঙ্গেল লেন্স এবং এফ / 2.2 অ্যাপারচার সহ 5 এমপি গভীরতার ক্যামেরা থাকবে। ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, মুখ সনাক্তকরণ এবং ফোকাস টু ফোকাস এই অন্যান্য বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত। এছাড়াও, কিছু আশ্চর্যজনক সেলফি ক্লিক করার জন্য ফোনটি 32 এমপি প্রাথমিক ক্যামেরা সহ আসতে পারে।

webrat.in

অনুমান করা হচ্ছে যে ফোনটিতে 25W ফাস্ট চার্জিং সমর্থন সহ একটি বিশাল 7000 এমএএইচ-অ-অপসারণযোগ্য ব্যাটারি থাকবে। এটি ব্যবহারকারীর ব্যাটারি নিষ্কাশন সম্পর্কে চিন্তা না করে তাদের পছন্দসই সামগ্রী দেখতে বা গেমস খেলতে দেবে।

এই বৈশিষ্ট্যগুলি ছাড়াও, SAMSUNG GALAXY M51 এ সংযোগের বিকল্পগুলিতে 4 জি (ভারতীয় ব্যান্ড সমর্থন করে), 3 জি, 2 জি, ওয়াই ফাই 802.11, বি / জি / এন, মোবাইল হটস্পট, ব্লুটুথ, জিপিএস, গ্লোনাএস, গ্যালিলো, বিডিএস, এনএফসি অন্তর্ভুক্ত থাকতে পারে , এফএম রেডিও এবং 3.5 মিমি অডিও জ্যাক। তদুপরি, ফোনে সেন্সরগুলিতে একটি হালকা সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলোমিটার, কম্পাস, জাইরোস্কোপ এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত থাকবে।

More on this topic

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Advertisment

Popular stories

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, পশ্চিমবঙ্গে নাগরিকদের তালিকা NRC কে মঞ্জুরি দেবে না

কলকাতা: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার জোর দিয়ে বলেছেন যে তাঁর সরকার রাজ্যে জাতীয় নাগরিক নিবন্ধক (এনআরসি) বা জাতীয় জনসংখ্যা নিবন্ধন (এনপিআর) প্রয়োগের অনুমতি...

করোনার পরে আসলো “ব্রুসেলোসিস” যেটা আরো মারাত্মক বিস্তারিত জানুন –

এখানে কেন ভারতীয় ডাক্তার এবং গবেষকরা ব্রুসেলোসিসকে গুরুত্ব সহকারে দেখতে হবে এবং খুব দেরী হওয়ার আগে পরীক্ষা শুরু করা উচিত। ভারত বর্তমানে করোনাভাইরাস প্রভাবের মধ্যে পড়ে এবং...

পায়ে হেঁটেই সান্দাকফু, পাহাড়ি পথের বাঁকে অপেক্ষা করে রহস্য

করোনা কালে এক বছর ঘরবন্দি। বেড়াতে যাওয়ার উপায় ছিল না মোটে। কিন্তু পর্যটনস্থলগুলি খুলে যেতেই আতঙ্কের সঙ্গে আপোস করে চলছে ছুটি কাটানো। এই সময়ে...